গল্প-উপন্যাসসাহিত্যাঙ্গন

বইমেলায় আরাফাতের ‘লাল সবুজের গল্প’

আসন্ন অমর একুশে গ্রন্থমেলা ২০২০ উপলক্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আরাফাত শাহীনের শিশু-কিশোর গল্পগ্রন্থ ‘লাল সবুজের গল্প’ প্রকাশ হতে যাচ্ছে। বইটি প্রকাশ করছে বাংলাবাজারের স্বনামধন্য প্রকাশনা সংস্থা প্রগ্রেসিভ পাবলিশার্স।

আরাফাত শাহীন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। তিনি প্রায় এক দশক ধরে দেশের শীর্ষস্থানীয় পত্রিকাগুলোতে নিয়মিত গল্প, কবিতা, ফিচার ও কলাম লিখে আসছেন।

প্রথম বই প্রকাশের অনুভূতি জানাতে গিয়ে লেখক বলেন, ‘একজন লেখকের জন্য প্রথম বই প্রকাশের অনুভূতি প্রকাশ করা সত্যিই কষ্টকর। প্রকাশক যখন জানালেন তারা বই করবেন তখন কী যে ভালোলাগা কাজ করেছিল! এই বই প্রকাশ করতে গিয়ে আমি নানাজনের কাছ থেকে সহায়তা লাভ করেছি। তাদের প্রতি আমার কৃতজ্ঞতা রইল। আশা করছি মেলার প্রথম সপ্তাহেই বইটি পাওয়া যাবে।’

বইটি ঢাকার বইমেলা ছাড়াও রাজশাহীর সোনাদীঘির মোড়ে অবস্থিত বিদ্যাসাগর লাইব্রেরি, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আকবর লাইব্রেরিতেও পাওয়া যাবে।
বইটির অনলাইন পরিবেশক হিসেবে রয়েছে বইপাঠাই ডট কম। ১১২ পৃষ্ঠার বইটির গায়ের মূল্য ২০০ টাকা। ২৫% কমিশনে ১৫০ টাকায় কেনা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close