রাজনীতি

সরকারের জনপ্রিয়তা ইভিএমে পরীক্ষা হয়ে গেছে : প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: সরকারের জনপ্রিয়তা ও ইভিএমে ভোটের পরীক্ষা ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে হয়ে গেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দুই সিটি করপোরেশন নির্বাচনের ভোটগণনায় এগিয়ে থাকার মধ্যে শনিবার রাত সাড়ে ৯টার দিকে গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে অভিনন্দন জানান নৌকার দুই মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

এ সময় আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতারা সেখানে উপস্থিত ছিলেন।

এই সাক্ষাৎ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী বলেন, “এই নির্বাচন ইভিএমের মাধ্যমে হয়ে গিয়েছে। ইভিএমের মাধ্যমে দেওয়া এটা একটা পরীক্ষাও ছিল। আরেকটা পরীক্ষা ছিল, আমরা যে এত কাজ করলাম মানুষের জন্য তাহলে মানুষ আমাদের কতটুকু আস্থায় নেয়, বিশ্বাস করে এবং ভোট দেয় কি না সেটারও একটা টেস্ট হয়ে গেল।”

এই সিটি করপোরেশন নির্বাচনের দিকে অনেকের দৃষ্টি ছিল মন্তব্য করে তিনি বলেন, “অনেকেই তো অনেক কথা বারবার বলে। কাজেই সকলের তো একটা দৃষ্টি-ই ছিল।”

নির্বাচনে কারচুপির অভিযোগ তুলে ফল প্রত্যাখ্যান করে রোববার হরতালের ডাক দিয়েছে বিএনপি।

এ বিষয়ে শেখ হাসিনা বলেন, “বিএনপি ক্ষমতায় থাকতে যে দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাংলা ভাই সৃষ্টি, মানিলন্ডারিং, এতিমের অর্থ আত্মসাৎ… যে সমস্ত কর্মকাণ্ড তারা করেছে তাতে মানুষ কোনো দিনই তাদের সমর্থন দেয় না, তাদের চায়ও না।

“এতদিন তারা যে গুন্ডামি করে ভোট নিত সেটা এবার হয় নাই, পারে নাই। সেটাই সমস্যা তাদের জন্য।”

অনুষ্ঠানে দুই সিটিতে আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান আমির হোসেন আমু ও তোফায়েল আহমেদও বক্তব্য রাখেন।

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close