দেশজুড়েরাজশাহী বিভাগ

বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে সকলকে এক হয়ে কাজ করতে হবে-খাদ্য মন্ত্রী

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ-১ আসনের জাতীয় সংসদ সদস্য বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ ও সোনার বাংলা গড়তে জাতী,ধর্ম সকলে মিলে একযোগে কাজ করতে হবে। তাহলেই যেমন দেশের উন্নয়ন ঘটবে অপর দিকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নও পূরণ হবে।

বৃহস্পতিবার বেলা ১১টায় সাপাহার উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান মন্ত্রীর কার্যালয় হতে প্রাপ্ত ক্ষুদ্র নৃ-তাত্তি¡ক জনগোষ্ঠির শিক্ষার্থী ছেলেমেয়েদের মাঝে শিক্ষা উপবৃত্তি, শিক্ষা উপকরণ, স্বাস্থ্য উপকরণ ও বাই সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে কথাগুলি বলছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার কল্যান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে তিনি আরোও বলেন যে দেশ এখন উন্নয়নের মহাসড়কের প্রায় শেষ প্রান্তে, উন্নয়নের ক্ষেত্রে আমাদের পিছিয়ে থাকলে চলবেনা, মানুষে মানুষে কোন ভেদাভেদ নেই, তাই জাতী ধর্ম বর্ণ গোত্র নির্বিশেষে এক যোগে কাধে কাধ মিলিয়ে দেশের জন্য কাজ করে যেতে হবে তাহলেই জাতীর জনকের আতœা শান্তিতে ঘুমাতে পারবে এবং দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাবে। এসময় ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ ভাইস চেয়াম্যান আ: রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস সরকার, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান শামসুল আলশ শাহ চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্ম কর্তা (ওসি) আব্দুল হাই প্রমুখ বক্তব্য প্রদান করেন।

প্রধান অতিথি এর পূর্বে সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্ত¡রে প্রায় ৪কোটি ৬০লক্ষ টাকা ব্যায় সাপেক্ষে ৪তলা বিশিষ্ট উপজেলা কমপ্লেক্স সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হলরুম নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন এবং পরে সদরে শরফতুল্লা ফাজিল মাদ্রাসায় প্রায় ৩ কোটি টাকা ব্যায় স্বাপেক্ষে ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবননের ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন করেন।

Tags

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close