অপরাধ ও দূর্নীতিদেশজুড়ে

২০ লক্ষ টাকা আত্মসাত করে পলাতক বেসিক ব্যাংক কর্মকর্তা লোটাস

নিজস্ব প্রতিবেদক: বেসিক ব্যাংক রাজশাহী শাখার অনিয়মের অভিযোগে চাকুরী থেকে বহিষ্কার হয় সহকারী কর্মকর্তা আরিফুল ইসলাম লোটাস।

দেবাশীষ গাঙ্গুলীর ও আরিফুল ইসলাম লোটাস রাজশাহীতে পারফেক্ট কোচিং সেন্টারে একসাথে শিক্ষকতা করতেন। আরিফুল ইসলাম লোটাস বেসিক ব্যাংকে থাকাকালে তার কাছ টাকা ধার চায়। তখন দেবাশীষ উপার্জিত অর্থ ও আত্মীয় স্বজনের নিকট টাকা ধার করে এনে দেই বিনিময়ে তার ব্যাংকের একটি ২০ লক্ষ টাকার চেক প্রদান করেন। যখন দেবাশীষ ব্যাংকে যায় তখনি দেখে একাউন্ট শূন্য। পরবর্তীতে আমি আরিফুল ইসলাম লোটাসের নিকট টাকা চাইলে তিনি বিভিন্ন লোক দিয়ে আমাকে হুমকি প্রদান করেন বলে দাবি করেন ভুক্তভোগী দেবাশীষ গাঙ্গুলী।

ওয়ারেন্ট কপি

দেবাশীষ আরো বলেন, এরপরে আমি রাজপাড়া থানায় অভিযোগ করি তার কিছুদিন পরে জানতে পারি আরিফুল ইসলাম লোটাসকে বেসিক ব্যাংকের কর্তৃপক্ষ চাকুরী থেকে বহিষ্কার করে। তারপরে আমি বাগেরহাট কোর্টে আমি আরিফুল ইসলাম লোটাসের বিরুদ্ধে মামলা করি।

তিনি আরো বলেন, অভিযুক্ত আরিফুল ইসলাম লোটাসের বড় বোন ও বড় দুলাভাই রাজশাহী মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডে চাকুরী করে এবং মেজো বোন ও দুলাভাই বিমানবাহীনিতে চাকুরী করেন।

বেসিক কতৃপক্ষ নিশ্চিত করে আসামী আরিফুল ইসলাম লোটাসের ন্যাশনাল আইডি নাম্বার-১৯৮৭৮১৯৮৫০৮২৬১৯৩৪, তিনি বহিষ্কৃত এবং কার পিতা-মৃত নূরুল হুদা।

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close