লোহাগাড়ায় আগুনে বসত ঘর পুড়ে ছাই

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, মে ১৭, ২০২১

লোহাগাড়ায় আগুনে বসত ঘর পুড়ে ছাই

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি :

চট্টগ্রামের লোহাগাড়ায় আগুনে ৩ সহোদরের বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। রোববার ( ১৬ মে ) রাত ১০ টার দিকে আধুনগর ইউনিয়নের কাজির পাড়ায় এ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। আধুনগর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ নাজিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তরা হলেন যথাক্রমে এনামুল হক ভোট্টু, মোহাম্মদ মহিউদ্দিন ও মোঃ জাহাঙ্গীর আলম। অগ্নিকাণ্ডের খবর পেয়ে সাতকানিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট এবং স্থানীয়দের সহায়তায় প্রায় ২ ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আসে। ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা জুলহাস উদ্দিন, এনামুল হক ভোট্টুর বাড়ির রান্না ঘরের চুলা থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারণা করছেন বলে জানানা।

স্থানীয় প্রত্যক্ষদর্শী লোকজন জানান, মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে এবং কিছুই বাড়ি থেকে বের করা সম্ভব হয়নি। ৩ পরিবারের বাড়ি আগুনে পুড়ে ভস্মীভূত হয়েছে।

ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক মহিউদ্দিন দাবী করছেন অগ্নিকাণ্ডে নগদ টাকা, স্বর্ণালংকার ও আসবাবপত্রসহ আনুমানিক ৭ লক্ষাধিক টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন আধুনগর ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ নাজিম উদ্দিন। এ সময় তিনি জানান, ৩টি পরিবারের বসতঘর আগুনে পুড়ে তারা নিঃস্ব। আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়কে জানিয়েছি। তিনি সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া