খুলনায় সিএনজি’র গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চালকে গাড়ি ও বাড়ি ভস্মীভূত

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, মে ১৭, ২০২১

খুলনায় সিএনজি’র গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চালকে গাড়ি ও বাড়ি ভস্মীভূত

খুলনা জেলা প্রতিনিধি:

খুলনায় সিএনজি’র গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এরশাদুল শেখ নামের এক ব্যক্তির গাড়ি ও বাড়ি ভস্মীভূত হয়েছে। সোমবার (১৭ মে) সকালে তেরখাদা উপজেলার রামমাঝি এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় সিএনজি চালক এরশাদুলের মা লাইলি বেগমের হাত তালু ও পা আগুনে পুড়ে গেছে। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করেছেন তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. মোশাররফ হোসেন।

ক্ষতিগ্রস্ত সিএনজি চালক এরশাদুল শেখ জানান, সোমবার সকালে হটাৎ সিএনজির সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন লেগে যায়। মুহুর্তেই আগুনে ঘরবাড়ীতে ছড়িয়ে পড়ে। কিছুই বুঝে উঠার আগে সিএনজি এবং পুরো বাড়ীটি আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এতে সবকিছুই শেষ হয়ে গেছে তার। পরে স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে আগুনে নগদ অর্থসহ প্রায় চার লাখ টাকা মূল্যের মালামাল ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে।

তেরখাদা থানার অ‌ফিসার ইনচার্জ মোঃ জ‌হিরুল আলম জানান, তেরখাদা উপ‌জেলার কিছু সিএন‌জি চালক তা‌দের যানবাহ‌নে ‌গ‌্যা‌সের সি‌লিন্ডার যুক্ত ক‌র‌ছে। যে কারণে এসব অনাকাং‌খিত দুর্ঘটনা ঘট‌ছে। এলাকাবাসী এ‌গি‌য়ে না এ‌লে বড় ধর‌নের বিপর্যয় ঘটে যেত। অ‌বৈধ ভা‌বে রুপান্ত‌রিত এ যানবাহন গু‌লোর বিরু‌দ্ধে খুব দ্রুত ব‌্যবস্থা নেওয়া হ‌বে ব‌লে তি‌নি জা‌নি‌য়ে‌ছেন।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া