আন্তর্জাতিকবিনোদন

করোনাভাইরাস আতঙ্কে চুমুর দৃশ্যে অভিনয়ে আপত্তি

এবার টিভি সিরিয়ালেও পড়েছে করোনাভাইরাসের প্রভাব। আতঙ্কে সিরিয়ালের গল্পে চুমুর দৃশ্যে অভিনয় করতে রাজি হচ্ছেন না তারকারা। এমনই ঘটনা ঘটেছে তাইওয়ানে। দেশটিতে কয়েকজনের শরীরে করোনাভাইরাস ধরা পড়ার পরই এই আতঙ্ক ছড়িয়ে পড়ে।

সিঙ্গাপুরভিত্তিক সংবাদমাধ্যম দ্য স্ট্রেইটস টাইম জানায়, গোল্ডেন সিটি নামে তাইওয়ানের জনপ্রিয় এক সিরিয়ালে চুমুর দৃশ্যে অভিনয়ের কথা ছিল দুই তারকার। শুধু ঠোঁটে ঠোঁট ঠেকিয়েই নাকি থেমে যান অভিনেতা জুন ফু ও অভিনেত্রী মিয়া ছিউ। পরে সেই ঘনিষ্ঠ দৃশ্য বাতিল করে দেওয়া হয়।

অভিনেত্রী মিয়া বলেন, ‘হালকা চুমুর দৃশ্যের সিদ্ধান্তই সঠিক হয়েছে।’

‘সুইট ফ্যামিলি’ নামে অপর নাটকেও ঘনিষ্ঠ দৃশ্য বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুধু তাই নয়, করোনাভাইরাসের ভয়ে জনবহুল এলাকায় ধারাবাহিক নাটকের শুটিং করা থেকে বিরত থাকছে।

এছাড়া করোনাভাইরাসের প্রাদুর্ভাবে চীনের টিভি সিরিয়ালগুলোর চিত্রগ্রহণ স্থগিত করা হয়েছে। চীনের বাইরে অন্যান্য দেশের টিভি স্টেশনগুলোও ভাইরাসের বিস্তার রোধে অভিনেতাদের অন্তরঙ্গ দৃশ্য থেকে বিরত রেখে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করছে।

প্রসঙ্গত, মানুষ থেকে মানুষে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রোববার পর্যন্ত বিশ্বব্যাপী ১ হাজার ৭৭০ জন মারা গেছেন। গত ৩১ ডিসেম্বর চীনের মধ্যাঞ্চলীয় হুবেই প্রদেশে প্রথমবারের মতো করোনাভাইরাসের সংক্রমণ ধরা পড়ে। মহামারির আশঙ্কায় বিশ্বের বেশ কয়েকটি দেশ ইতিমধ্যেই চীনের সঙ্গে সব ধরনের যোগাযোগ বিচ্ছিন্ন রেখেছে। এ ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে চীন-ভ্রমণে কড়াকড়ি আরোপ করেছে বেশ কয়েকটি দেশ।

Tags

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

You cannot copy content of this page

Close
Close