শিক্ষা

ঈদ সামগ্রি হাতে কর্মহীন মানুষের পাশে রাবি ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়া

আবু সাঈদ সজল, রাবিঃ করোনা ভাইরাসের ফলে মানুষের আয় রোজগার বন্ধ। এতে অর্থনৈতিকভাবে ভেঙ্গে পড়েছে নিম্ন আয়ের মানুষ। এরই মাঝে দেখা দিয়েছে আনন্দের ঈদ। যারা ঠিকমতো একবেলা আহার জোগাতে পারছেনা। তাদের ঘরে ঈদ সামগ্রি থাকা অনেকটাই অকল্পনীয়। কিন্তু রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়া এই দুর্যোগকালিন সময়ে এসব পরিবারের স্বপ্নকে বাস্তবে রূপ দিয়েছেন।

বুধবার (২০মে) তার নিজ উদ্যোগে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন দোকানে কর্মরত কর্মচারী এবং বিশ্ববিদ্যালয় সংলগ্ন ৩০ নং ওয়ার্ডের কর্মহীন শতাধিক পরিবারের মাঝে এই উপহার সামগ্রী পৌছে দিয়েছেন ।

উপহার সামগ্রির মধ্যে ছিল- লাচ্ছা সেমাই ,চিনি ,তরল দুধ এবং পোলা এর চাল।

জানতে চাইলে রাবি ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়া বলেন,”করোনা ভাইরাসের এই দুর্যোগ একটি বৈশ্বিক সমস্যা ,সরকারের একার পক্ষে মোকাবেলা করা সম্ভব নয়,যার যার অবস্থান থেকে এই দুর্যোগ মোকাবেলায় এগিয়ে আসা উচিত বলে আমি মনে করি তারই ধারাবাহিকতায় আমরা সাধারণ কর্মহীন মানুষের মধ্যে ঈদের উপহার সামগ্রী বিতরণ করলাম এবং এর পরবর্তীতে এই কার্যক্রমগুলো অব্যাহত থাকবে।

এসময় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি মাহফুজ আল আমিন, উপ স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মোস্তাকিম বিল্লাহ, রাবি ছাত্রলীগের কর্মী রুহুল আমিন‌, শাকিলসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close