ইউরোপের তিন দেশে শুটিং করবেন শাহরুখ-দীপিকা

প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, মে ৩১, ২০২১

ইউরোপের তিন দেশে শুটিং করবেন শাহরুখ-দীপিকা

অনলাইন ডেস্ক:

করোনার দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত ভারত। বন্ধ হয়ে গেছে সিনেমা হল থেকে শুরু করে বিনোদনধর্মী সকল মাধ্যম। কবে নাগাদ প্রেক্ষাগৃহ থেকে শুরু করে সবকিছু আবার স্বাভাবিকভাবে খোলা শুরু করবে তা এখনও বলা যাচ্ছে না।

আর তাই বেশ বিপাকে পড়েছে বড় প্রোডাকশন এবং বাজেটের সিনেমাগুলো। এরমধ্যে অন্যতম একটি সিনেমা ‘পাঠান’।

প্রায় দীর্ঘ দুই বছর পর আবারও বড় পর্দায় ‘পাঠান’ সিনেমা দিয়ে প্রত্যাবর্তন করছেন বলিউড বাদশা শাহরুখ খান। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম।

গতবছর করোনা শেষে বছরের শেষদিকে সিনেমাটির শুটিং শুরু হলেও চলতি বছরের এপ্রিল মাসে এসে বন্ধ হয়ে যায়। তবে এবার আর সময় নষ্ট করতে রাজি নন সিনেমাটির পরিচালক সিদ্ধার্থ আনন্দ। যশরাজ ফিল্মসের প্রযোজনায় সিনেমাটি এবার চলে যাচ্ছে ইউরোপে।

সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে, দুবাইয়ের পর ‘পাঠান’ সিনেমাটির শুটিং হবে ইউরোপের তিনটি দেশে। তবে কোন তিনটি দেশে কবে থেকে শুটিং শুরু হবে তা এখনই বলা মুশকিল।

ইউরোপে যাওয়া অনেকাংশে নির্ভর করছে ইউরোপীয় ইউনিয়নের কোভিড নীতিমালাসহ নানা বিধিনিষেধের উপর।

এছাড়াও ইউরোপের যাওয়ার আগে পুরো ‘পাঠান’ টিমকে ভ্যাকসিন দিতে হবে। তবে ভারতে বর্তমানে ভ্যাকসিন কার্যক্রম কিছুটা ধীর গতিতে হওয়ায় এখনো সবকিছু ঠিক করে বলা যাচ্ছে না।

প্রতিবেদনটিতে আরও বলা হয়, ইতিমধ্যে সিনেমাটির ৬০ শতাংশ শুটিং শেষ হয়ে গেছে। বাকি ৪০ শতাংশ শুটিং শেষ করার জন্যই বাইরে যাওয়ার পরিকল্পনা চলছে।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
এই মাত্র পাওয়া