ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন হচ্ছে না

প্রকাশিত: ৯:০৭ অপরাহ্ণ, জুন ৫, ২০২১

ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন হচ্ছে না

অনলাইন ডেস্ক:

ভারতে করোনাভাইরাস তুলনামূলক বেশি সংক্রমিত হওয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করা যাচ্ছে না। ভারতের পরিবর্তে অক্টোবর-নভেম্বরে বিশ্বকাপ হবে সংযুক্ত আরব আমিরাতে।

এমনটি জানিয়েছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান এহসান মানি। পাকিস্তানের একটি সংবাদমাধ্যমে তিনি বলেছেন, ভারতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ; এখন তা সংযুক্ত আরব আমিরাতে হবে।

আর্থিক ক্ষতি এড়াতে করোনার মধ্যে বাড়তি ঝুঁকি নিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) আয়োজন করে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। বায়ো-বাবলের মধ্যে থেকেও করোনা আক্রান্ত হয়ে পড়েন বিভিন্ন ফ্র্যাঞ্চাইজির একাধিক ক্রিকেটার। অবস্থা বেগতিক দেখে মাঝপথে আইপিএল বন্ধ করতে বাধ্য হয় ভারত।

আইপিএলের ১৪তম আসরের বাকি অংশের ম্যাচগুলো সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হবে। শুধু আইপিএল না, পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শুরুর পর ক্রিকেটাররা করোনা আক্রান্ত হওয়ায় মাঝপথে গিয়ে বন্ধ হয়ে যায়। আইপিএলের মতো পিএসএলের বাকি ম্যাচগুলোও আরব আমিরাতে হবে।

এ ব্যাপারে পিসিবি চেয়ারম্যান বলেন, সংযুক্ত আরব আমিরাতে আইপিএল এবং পিএসএলের বাকি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। পিএসএলের ভেন্যু পরিবর্তন করা ছাড়া আমাদের আর কোনো উপায় ছিল না। আমাদের কাছে দুটি বিকল্প ছিল, হয় বাকি ম্যাচগুলো বাতিল করা না হয় অন্য কোনো আন্তর্জাতিক ভেন্যুতে আয়োজন করা। আমরা আবুধাবিতে পিএসএল আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
এই মাত্র পাওয়া