একজন স্বপ্নের ফেরিওয়ালা “অহিদুজ্জামান পান্না শেখ “

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, জুন ৯, ২০২১

একজন স্বপ্নের ফেরিওয়ালা “অহিদুজ্জামান পান্না শেখ “

স্টাফ রিপোর্টারঃ সৈকত মন্ডল:

বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার বড়বাড়িয়া গ্রামের বাসিন্দা অহিদুজ্জামান পান্না শেখ পেশায় একজন রাজনীতিবিদ, একজন সামাজিক কর্মী এবং সবচেয়ে বড় কথা হচ্ছে একজন সাদা মনের মানুষ।

যার সর্বদা ধ্যান-জ্ঞান থাকে ইউনিয়নের প্রত্যেকটা নিপীড়িত সাধারণ মানুষের ভালো থাকার প্রচেষ্টায়।

বিশ্ব মহামারী করোনা ভাইরাস (কোভিড) পরিস্থিতিতে দায়িত্বপ্রাপ্ত জনপ্রতিনিধিরা যখন নিজেদেরকে সুরক্ষিত রাখতে ব্যস্ত। সেই পরিস্থিতিতে জনগণের দোরগোড়ায় নিরবিচ্ছিন্ন সেবা দিয়ে আসছেন এই মহান লোকটি। বিশ্রামহীন ভাবে চালিয়ে যাচ্ছেন তার রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি সামাজিক কর্মকাণ্ড। মানুষের দোরগোড়ায় গিয়ে খবর নিচ্ছেন, মানুষের সাথে আলাপ-আলোচনা করে তাদের সমস্যা থেকে উত্তরণ ঘটানোর প্রচেষ্টায় কেটে যায় তার প্রতিটা মুহূর্ত।

ক্লান্তিহীন ভাবে ছুটে চলেন গ্রামের পর গ্রাম। নিম্নআয়ের মানুষদের প্রতি বাড়িয়ে দিচ্ছেন আর্থিক মানবতার হাত। এ যেন এক স্বপ্নের ফেরিওয়ালা। এলাকার প্রত্যেকটা মানুষের কাছে ভালোবাসার আরেক নাম “অহিদুজ্জামান পান্না শেখ । মানুষের উপকার করতে যে কোন জনপ্রতিনিধি হওয়া লাগে না তার জীবন্ত উদাহরণ এই মহান ব্যক্তিটি।

আসন্ন ইউপি নির্বাচনে বড়বাড়িয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণের একমাত্র চাওয়া- তার হাতেই যেন থাকে এ ইউনিয়নের দায়িত্ব। কোন ভক্ষক যেন আর রক্ষকের দায়িত্ব নিতে না পারে।

অহিদুজ্জামান পান্না শেখ জানান, যদিও তিনি রাজনৈতিকভাবে বাংলাদেশ আওয়ামী লীগের চিতলমারী থানার সাংগঠনিক সম্পাদক কিন্তু তার চেয়ে বড় পরিচয় তিনি এই ইউনিয়নের সন্তান।

তিনি দল-মত নির্বিশেষে সকলের সমান ভালোবাসায় এগিয়ে নিতে চান তার এই কর্মকাণ্ড। থাকতে চান মানুষের হৃদয়ে। প্রত্যেকটা নিপীড়িত মানুষের পরিবারের সদস্য হয়ে।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  
এই মাত্র পাওয়া