পথসভায় এমডিএ বাবুল রানা কোন ব্যক্তি নয়; দল এবং প্রতীককেই প্রাধান্য দিতে হবে

প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ, জুন ১০, ২০২১

পথসভায় এমডিএ বাবুল রানা কোন ব্যক্তি নয়; দল এবং প্রতীককেই প্রাধান্য দিতে হবে

খুলনা জেলা প্রতিনিধি:

খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা বলেছেন, যোগীপোল ইউনিয়নে নৌকার প্রার্থী হিসেবে এস এম আনিছুর রহমানকে মনোনয়ন দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনয়ন বোর্ড। আনিছকে নির্বাচিত করে আওয়ামী লীগের ভাবমূর্তি রক্ষা করা দলের সকল কর্মী সমর্থকদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। আর যারা দলের সিদ্ধান্তকে উপেক্ষা করে বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করছে তারা গঠনতন্ত্রের ৪৭ অনুচ্ছেদের ১১ ধারায় বহিষ্কার হয়ে গেছেন। যারা নৌকার বিরুদ্ধে গিয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে গণসংযোগ করবে তাদের বিরুদ্ধেও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

গতকাল বুধবার বিকাল ৫টায় যোগীপোল ইউনিয়ন নির্বাচনের গণসংযোগ ও পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমডিএ বাবুল রানা পুলিশ প্রশাসনের উদ্দেশ্যে বলেন, আপনারা নিরপেক্ষতা অবলম্বন করে একটি শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিবেন। কিন্তু কোন সন্ত্রাসীর পক্ষে অবস্থান নিয়ে নির্বাচনকে বির্তকিত করবেন না। আমরা চাই একটি অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন। এই নির্বাচনকে যে বা যারাই বির্তকিত করার চেষ্টা করবে আওয়ামী লীগ তাদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করবে। তিনি দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশকে বাস্তবায়ন করবেন। এখানে কোন ব্যক্তি নয়; দলকেই প্রাধান্য দিতে হবে। সেকারনেই নৌকার প্রার্থী আনিছকে বিজয়ী করে দল এবং শেখ হাসিনার ভাবমূর্তি রক্ষা করতে হবে।

খুলনা মহানগরীর ফুলবাড়ি গেটে বঙ্গবন্ধু চত্বরে অনুষ্ঠিত পথসভায় খুলনা মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক বেগ লিয়াকত আলী’র সভাপতিত্বে খানজাহান আলী থানা আওয়ামী লীগ সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব শেখ আবিদ হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ ফারুক হাসান হিটলু, মাষ্টার হাবিবুর রহমান, মোল্লা মজিবর রহমান, চেয়ারম্যান মনিরুল ইসলাম, ইউসুফ আলী খলিফা, মনিরুজ্জামান মুকুল, ফয়সাল আহমেদ।

এসময়ে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ উপদেষ্টা গোলাম মোস্তফা, মোজাম্মেল হক হাওলাদার, বীরমুক্তিযোদ্ধা স ম রেজওয়ান, সোলেমান মুন্সি, মোড়ল হাবিবুর রহমান, শেখ আব্দুল হক, সরুজ্জামান হানিফ, গোলাম রাব্বানী টিপু, আম্বিয়া বেগম, জাকারিয়া রিপন, মনির শিকদার, এস এম কামাল হোসেন, অলিয়ার রহমান রাজু, মফিজুর রহমান সহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া