গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন পেলেন শুদ্ধাচার পুরষ্কার -২০২১

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, জুন ১৩, ২০২১

গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন পেলেন শুদ্ধাচার পুরষ্কার -২০২১

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
রংপুর বিভাগের ৮ টি জেলার জেলা প্রশাসকগণের মধ্যে শুদ্ধাচার পুরষ্কার – ২০২১ পেলেন গাইবান্ধা জেলার সুযোগ্য মানবিক জেলা প্রশাসক জনাব মোঃ আবদুল মতিন স্যার।

গত ৩১.০৫.২০২১ তারিখে রংপুর বিভাগের সম্মানিত বিভাগীয় কমিশনার জনাব মোঃ আবদুল ওয়াহাব ভূঞা স্যার কর্তৃক স্বাক্ষরিত এক অফিস আদেশ এর মাধ্যমে এই স্বীকৃতি প্রদান করেন। সম্মানিত জেলা প্রশাসক স্যার এ জেলায় যোগদান করার পর থেকে জেলা প্রশাসকের কার্যালয়ের বিভিন্ন পদে নিয়োগ এর ক্ষেত্রে শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করেছেন। রাজস্ব প্রশাসন তথা ভুমি ব্যবস্থাপনায় জনগণের দুর্ভোগ নিরসনে কর্মকর্তা কর্মচারীদের বদলী ও পদায়ন এ শতভাগ শুদ্ধতা নিশ্চিত করেছেন। বিভিন্ন দপ্তরের সাথে সমন্বয় এর মাধ্যমে সকল উন্নয়ন মুলক কর্মকান্ডে গতিশীলতা আনয়ন, সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, সকল কর্মকান্ড আইন ও বিধি অনুসারে সম্পাদন করা, এই অঞ্চলের গণমানুষের উন্নয়নে সমস্যা চিহ্নিত করণের মাধ্যমে আশু সমাধানের ব্যবস্থা গ্রহণ, দুর্যোগ কবলিত একটি জেলার প্রত্যন্ত অঞ্চলের প্রতিটি এলাকায় নিয়মিত পরিদর্শন, নিয়মিত গণশুনানী করা, করোনাকালীন অসহায় হয়ে পড়া বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে সুষমভাবে নগদ অর্থ সহায়তা ও খাদ্য সহায়তা নিশ্চিত করা সহ মানুষের দোড়গোড়ায় সেবা পৌছে দেওয়ার জন্য নানামুখী উদ্যোগ গ্রহণ করেছেন।

জেলার অফিসার্স ক্লাব, সার্কিট হাউজ, সরকারী বিভিন্ন দপ্তর, বিভিন্ন প্রতিষ্ঠান, বিয়াম স্কুল সহ অসংখ্য প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন এ সর্বোচ্চ ভূমিকা রেখেছেন।

সর্বোপরি, জনসেবায় প্রশাসন এই প্রতিপাদ্যকে শতভাগ বাস্তবায়ন এর জন্য সর্বোচ্চ ভুমিকা রেখেছেন। কর্মজীবনে শুদ্ধতা নিশ্চিত করণের মাধ্যমে প্রাপ্ত এ পুরষ্কার শুধু স্যারের নয় গাইবান্ধাবাসির জন্য ও অত্যন্ত গর্বের।

অনেক অনেক অভিনন্দন ও শুভকামনা রইলো স্যার। মনে প্রাণে চাই প্রশাসনের সর্বোচ্চ পর্যায়ে গিয়ে জনগণের জন্য দেশের জন্য কাজ করুন।.

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া