খুলনায় ৪০ মামলায় ৪৮ জনকে ৭০ হাজার ২৫০ টাকা জরিমানা

প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ, জুন ১৪, ২০২১

খুলনায় ৪০ মামলায় ৪৮ জনকে ৭০ হাজার ২৫০ টাকা জরিমানা

খুলনা জেলা প্রতিনিধি:

খুলনায় করোনাকালীন স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণে জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেনের নির্দেশক্রমে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ ইউসুপ আলী’র তত্ত্বাবধানে আজ (১৩ জুন)খুলনার বিভিন্ন উপজেলায় এবং মহানগরীর বিভিন্ন এলাকায় মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করে মোট ৪০টি মামলায় ৪৮ জনকে ৭০ হাজার ২৫০ টাকা জরিমানা করা হয়েছে।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইসমাইল হোসেন, আরিফুল ইসলাম, গালিব মাহমুদ পাশা, মোঃ তকী ফয়সাল তালুকদার, দেবাশীষ বসাক ও নূরী তাসমিন ঊর্মি এবং উপজেলাসমূহে স্ব-স্ব উপজেলা নির্বাহী অফিসারগণ ও সহকারী কমিশনার (ভূমি)-গণ এসব মোবাইল কোর্ট পরিচালনা করে স্বাস্থ্যবিধি এবং করোনাকালীন বিধি নিষেধ অমান্যকরণের দায়ে এসব জরিমানা আদায় করেন।

সম্প্রতিসময়ে বিভিন্ন স্থানে করোনাভাইরাস সংক্রমণের হার আশঙ্কাজনকভাবে বেড়ে যাওয়ায় গত ১১ জুন অনুষ্ঠিত জেলা পর্যায়ে করোনাভাইরাস সংক্রমণ ও প্রতিরোধসহ সার্বিক ব্যবস্থাপনা কমিটির সভায় সর্বসম্মত সিদ্ধান্তের প্রেক্ষিতে জারিকৃত গণবিজ্ঞপ্তির নির্দেশনাসমূহ সঠিকভাবে প্রতিপালনের জন্য এ মোবাইল কোর্ট পরিচালিত হয়।

মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেন এপিবিএন, বাংলাদেশ আনসার, র‍্যাব এবং থানা পুলিশের সদস্যগণ। করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধকল্পে জেলা প্রশাসন কর্তৃক মোবাইল কোর্টের অভিযান অব্যাহত থাকবে।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া