ক্রিকেটখেলাধুলা

দীর্ঘ ২৪ দিন পর করোনামুক্ত হলেন মাশরাফি

নাহিদ হাসান রাসেল: দীর্ঘ ২৪ দিন পর করোনামুক্ত হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল ২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।মঙ্গলবার রাতে নিজের অফিসিয়াল ফেইসবুক পেইজ থেকে করোনামুক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন মাশরাফি বিন মুর্তজা।

গত ১৯ জুন করোনা পরীক্ষা করিয়েছিলেন মাশরাফি। পরদিন ফলাফল পজিটিভ আসে।বাসায় থেকেই চিকিৎসা নিয়েছেন তিনি।এর পর দুই দফায় কোভিড-১৯ পরীক্ষা করিয়েছিলেন তিনি কিন্তু তখনো ফলাফল পজিটিভ আসে।অবশেষে ফুরিয়েছে প্রতীক্ষা। তবে মাশরাফি সুস্থ হলেও তার স্ত্রী সুমনা হকের করোনা পরীক্ষার ফল এসেছে পজিটিভ।পরিবারের জন্য দেশবাসীর কাছে দোআ চান তিনি একই সাথে সমর্থকদের ভালবাসার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

মাশরাফির ফেসবুক স্ট্যাটাস ‘আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ। আল্লাহর রহমতে ও আপনাদের সবার দোয়ায় আমার করোনা ভাইরাস পরীক্ষার ফল এসেছে নেগেটিভ। আজকে রাতেই ফল জানতে পেরেছি। এই পুরো সময়টায় যারা পাশে ছিলেন, দোয়া করেছেন, অনেকে উদ্বিগ্ন ছিলেন ও নানা ভাবে খোঁজ নিয়েছেন বা নেওয়ার চেষ্টা করেছেন, সবার প্রতি কৃতজ্ঞতা।

শনাক্ত হওয়ার পর দুই সপ্তাহের বেশি পেরিয়ে গেলেও আমার স্ত্রীর করোনাভাইরাস পরীক্ষার ফল এখনও পজিটিভ। তবে সবার দোয়ায় সে ভালো আছে। তার জন্য দোয়া প্রার্থনা করছি। বাসায় থেকে চিকিৎসা নিয়েই আমি সেরে উঠেছি। যারা আক্রান্ত হয়েছেন, সবাই সাহস রাখবেন। আল্লাহর ওপর ভরসা রাখবেন। নিয়ম মেনে চলবেন। সবাই নিরাপদে থাকবেন, ভালো থাকবেন। একসঙ্গে থেকে করোনাভাইরাসের সঙ্গে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে। আল্লাহ সবার সহায় হোন।

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Check Also

Close
Back to top button
You cannot copy content of this page
Close
Close